চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৪ জুলাই, ২০১৯ | ১১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঈদের আগেই ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক সংস্কারের নির্দেশ কাদেরের

যেসব সড়ক-মহাসড়ক বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলো আসন্ন ঈদুল আজহার আগেই সংস্কার করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সাংবাদিকদের তিনি জানান, দেশের জেলা-উপজেলায় বন্যায় যে সমস্ত রাস্তাঘাট, সড়ক-মহাসড়ক ক্ষতিগ্রস্ত হয়েছে তা ঈদের অন্তত এক সপ্তাহ আগেই সংস্কার শেষ করা হবে। ইতোমধ্যে মন্ত্রণালয় থেকে একটি মনিটরিং কমিটি গঠন করা হয়েছে, এই কমিটি রাস্তাঘাটগুলোর সংস্কার কাজ তদারকি করবে।

ওবায়দুল কাদের আজ বুধবার সচিবালয়ে ঈদুল আজহার প্রস্তুতি, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক সংস্কার এবং সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান।

গুজব রটিয়ে যাতে গণপিটুনির মতো ঘটনা আর না ঘটে সে বিষয়ে সরকার কঠোর অবস্থান নিয়েছে জানিয়ে আ.লীগের সাধারণ সম্পাদক আরো জানান, ইতিমধ্যে সরকারি ও দলীয়ভাবে আমরা বেশ কিছু পদক্ষেপ নিয়েছি। গুজব রটিয়ে যাতে গণপিটুনির মতো কোনো ঘটনা না ঘটে সে ব্যাপারে সতর্ক থাকতে সারাদেশে দলের নেতা-কর্মী ও সংসদ সদস্যদের (এমপি) নির্দেশ দেওয়া হয়েছে।

তারা মানুষকে সতর্ক ও সচেতন করতে সভা-সমাবেশ করতে সারাদেশের দলীয় নেতাকর্মী ও এমপিদের নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান মন্ত্রী।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 270 People

সম্পর্কিত পোস্ট