চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৪ জুলাই, ২০১৯ | ১২:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রাজধানীতে পুলিশ বক্সের সামনে থেকে দুটি বোমা উদ্ধার

রাজধানীর পল্টন ও তেজগাঁও এলাকা থেকে মঙ্গলবার (২৩ জুলাই) দুটি বোমা উদ্ধার করেছে পুলিশ। পরে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা বোমা দুটির বিস্ফোরণ ঘটায়।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টার পর খামারবাড়ি প্রান্তে ট্রাফিক পুলিশ বক্সের সামনে একটি বোমা পড়ে থাকতে দেখা যায়। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ এলাকাটি ঘিরে রাখে। পরে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে এসে কাজ শুরু করেন। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিমুর রশিদ তালুকদার এ তথ্য জানান।

গতকাল রাত ১১টার দিকে পল্টন মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে একটি বোমা উদ্ধার করে পুলিশ।

শাহবাগ থানার ওসি আবুল হাসান সাংবাদিকদের জানান, পল্টন মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের সামনে একটি কার্টন দেখতে পান সেখানে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা। কার্টনের ভেতর তার প্যাচানো একটি বস্তু দেখেন তারা। পরে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হয়। তারা বোমাটির বিস্ফোরণ ঘটান।

পুলিশের কাউন্টার টেররিজমের বিভাগের স্পেশাল একশন গ্রুপের উপকমিশনার মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, কোনো সন্ত্রাসী গোষ্ঠী আতঙ্ক ছড়ানোর জন্য বোমা দুটি ফেলে যেতে পারে বলে তাদের কাছে মনে হচ্ছে। তবে এগুলো পরীক্ষা করে দেখা হচ্ছে জঙ্গিদের ব্যবহার করা বোমার সাথে এগুলোর উপাদানগুলোর মিল আছে কিনা।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন
The Post Viewed By: 249 People

সম্পর্কিত পোস্ট