চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কোতোয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে ঝুলছিল তরুণীর লাশ

অনলাইন ডেস্ক

২৪ জানুয়ারি, ২০২২ | ২:৫৭ অপরাহ্ণ

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মৃত তরুণী ঝিনাইদহের হরিনাকুণ্ডু থানার হরিয়ারঘাট গ্রামের বাসিন্দা। রবিবার দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারের ভেতর থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ বলছে, গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে ওই তরুণী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই তরুণীর সঙ্গে রংপুর নগরীর ৯ নম্বর ওয়ার্ডের বাহারকাছনা রাম গোবিন্দমোড় এলাকার আকাশ নামে এক ছেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের মার্চে ওই তরুণী ঝিনাইদহ থেকে আকাশের সঙ্গে দেখা করতে আসে। এ সময় স্থানীয়রা তাকে ঘোরাঘুরি করতে দেখে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়। পরে তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এরপর গত শনিবার আবার ওই তরুণী আকাশের সঙ্গে দেখা করতে ঝিনাইদহ থেকে রংপুরে চলে আসেন। একপর্যায়ে আকাশের মুঠোফোন বন্ধ পেয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করতে থাকে তরুণী। শনিবার রাত সাড়ে ৩টার দিকে ৯৯৯ এ খবর পেয়ে হারাগাছ থানা পুলিশ তাকে উদ্ধার করে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যায়।

সেখান থেকে রবিবার দুপুরে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় তার।

আরপিএমপির উপপুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন জানান, ভিকটিম সাপোর্ট সেন্টারের ফ্যানে ফাঁস দিয়ে ওই তরুণী আত্মহত্যা করেছে। দুপুরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের খবর পাঠানো হয়েছে। ‌‌তারা আসলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট