চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ধর্ষণ থেকে বাঁচতে যুবকের গোপনাঙ্গ কেটে দিলেন গৃহবধূ!

অনলাইন ডেস্ক

২৩ জানুয়ারি, ২০২২ | ১২:০৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ধর্ষণ করতে যাওয়ার অভিযোগে এক যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন গৃহবধূ ও তার স্বজনরা। রবিবার (২৩ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম।

এর আগে ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার (২৩ জানুয়ারি) সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এদিকে শুক্রবার (২১ জানুয়ারি) রাতে ওই গৃহবধূর ঘরে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে ধর্ষণ থেকে বাঁচতে এ ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছেন ওই গৃহবধূ ও তার স্বজনরা। আহত যুবক উপজেলার সনমান্দী ইউনিয়নের বাসিন্দা।

লিখিত অভিযোগে ওই গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে তাদের প্রতিবেশী যুবক দীর্ঘদিন ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছে। এ বিষয়ে অভিযুক্তকে বারবার সতর্ক করা হয়েছে। গত শুক্রবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হয়ে অভিযুক্ত যুবক গৃহবধূর ঘরে প্রবেশ করে। একপর্যায়ে গৃহবধূকে জাপটে ধরলে তার মেয়ে, মেয়ের জামাতা একত্রিত হয়ে যুবককে ধরে বেঁধে ফেলেন। এরপর ব্লেড দিয়ে গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেন।

এদিকে গোপনাঙ্গ হারানো যুবক ধর্ষণ করতে যাওয়ার অভিযোগ অস্বীকার করে দাবি করেন, শত্রুতার জেরে কৌশলে তাকে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত চলছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট