চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

আসামি চালাচ্ছিলেন গাড়ি, পুকুরে পড়ে ২ এসআই নিহত

অনলাইন ডেস্ক

১৮ জানুয়ারি, ২০২২ | ৫:৪০ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পিকআপভ্যান পুকুরে পড়ে দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

নিহতরা হলেন—ফরিদপুরের ভাঙ্গার মুনসুরাবাদ এলাকার কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহমেদ এবং গোপালগঞ্জের ভাটপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শরীফুল ইসলাম। দুই জনই সোনারগাঁ থানায় এসআই পদে কর্মরত ছিলেন। এ ঘটনায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম আহত হয়েছেন। দুর্ঘটনার পর তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দত্তপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, দুর্ঘটনাকবলিত গাড়িটি ইয়াবাসহ গ্রেপ্তার আসামি চালাচ্ছিল। আর পেছনে বসেছিলেন দুই এসআই ও এক এএসআই।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, আসামি এখনও পলাতক। তার কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবা পানিতে পড়ে যাওয়ায় কিছু গলে গেছে। বাকিগুলো উদ্ধার করা হয়েছে।

পুলিশের একাধিক সূত্র জানায়, টেকনাফ থেকে ৫০ হাজার ইয়াবার একটি চালান আসছে—এমন খবরে মেঘনা টোলপ্লাজায় অভিযান চালায় পুলিশ। পরে সন্দেজনক একটি গাড়ি থামাতে সংকেত দিলে এক কনস্টেবলকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের আরেকটি টিম মোগড়াপাড়া এলাকা থেকে ৪২ হাজার ইয়াবাসহ আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে। তার গাড়িও আটক করা হয়।

টেনে তোলা হচ্ছে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান। গ্রেপ্তারের পর আসামিকে নিয়ে সরাসরি জেলা পুলিশ সুপার কার্যালয়ে চলে আসেন তারা। এ সময় আসামিই গাড়ি চালায়। এসপি অফিসে তাদের নিয়ে সংবাদ সম্মেলনের পর থানার ফেরার পথে আসামিকে নিয়ে থানায় রওনা দেন দুই এসআই ও এক এএসআই। তিনজনের কেউই গাড়ি চালাতে পারেন না। তাই আসামিকে দিয়েই গাড়ি চালানো হয়।

সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় গাড়ি থেকে কৌশলে লাফ দিয়ে পালিয়ে যায় আলমগীর। এরপর গাড়িটি পাশের পুকুরে পড়ে তলিয়ে যায়। এতে দুই এসআই মারা যান এবং এক এএসআই গুরুতর আহত হন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট