চট্টগ্রাম রবিবার, ২২ মে, ২০২২

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২২ | ১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রাম-সিলেট ফ্লাইটে ১৫ শতাংশ ছাড় বিমানের

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্প্রতি দেশের গুরুত্বপূর্ণ দুটি শহর চট্টগ্রাম ও সিলেটকে যুক্ত করে ফ্লাইট ঘোষণা করেছে । এবার এই রুটের যাত্রীদের জন্য ১৫ শতাংশ ছাড় দিয়েছে তারা।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটের যাত্রীদের বেজ ফেয়ারের (মূল ভাড়া) উপর ১৫ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। এই ছাড়ে টিকিট কিনে যাত্রীরা আগামী ২২ জানুয়ারি পর্যন্ত ভ্রমণ করতে পারবেন।

এর আগে ২০২২ সালের ৮ জানুয়ারি থেকে এই রুটে দেশের একমাত্র এয়ারলাইন্স হিসেবে প্রথমবারের মতো ফ্লাইট চালু করে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সটি।

বিমান জানায়, ৮ জানুয়ারি থেকে সপ্তাহে দুইদিন বুধবার ও শনিবার চট্টগ্রাম থেকে সিলেট ও সিলেট থেকে চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচল করছে। এই দুইদিন বেলা ১১টা ১৫ মিনিটে ফ্লাইটটি চট্টগ্রাম থেকে রওনা হয়ে ১ ঘণ্টা ২০ মিনিটে সিলেটে পৌঁছায়। একই ফ্লাইট সিলেট থেকে দুপুর ১টায় রওনা হয়ে ২টা ২০ মিনিটে চট্টগ্রাম পৌঁছাবে।

এই রুটে যাত্রীদের জন্য সর্বনিম্ন ভাড়া ধরা হয়েছে ৪২০০ টাকা। ফিরতি ভাড়া (রিটার্ন) ৮৪০০ টাকা। অভ্যন্তরীণ ফ্লাইটে চলাচলের জন্য যাত্রীর জাতীয় পরিচয়পত্র অথবা ছবিসহ পরিচয়পত্র প্রদর্শন করতে হয়।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট