চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২২ জুলাই, ২০১৯ | ৫:৪৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বাড্ডায় গণপিটুনিতে নারী নিহতের ঘটনায় গ্রেপ্তার ৩ জনের রিমান্ড

উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার তিন যুবককের বিরুদ্ধে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- জাফর, শাহীন ও বাপ্পী।

সোমবার (২২ জুলাই) দুপুরে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডলের আদালত এ আদেশ দেন। আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে রিমান্ড বাতিলের আবেদন করেন আসামিদের আইনজীবীরা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল তাদের বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার রাতে মোবাইল ফোনের ভিডিও ফুটেজ দেখে তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার সকালে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা নামে এক নারীকে পিটিয়ে আহত করে বিক্ষুব্ধ জনতা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্ত শেষে রোববার দুপুরে তাসলিমার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পরে দাফনের জন্য স্বজনরা নিহতের লাশ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে নিয়ে গেছেন। তার ১১ বছরের এক ছেলে ও চার বছর বয়সী এক মেয়ে রয়েছে। আড়াই বছর আগে স্বামী তসলিম উদ্দিনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়। এরপর থেকে ছেলেমেয়েকে নিয়ে মহাখালী ওয়ারলেস গেট এলাকায় একটি বাড়িতে থাকতেন তিনি।

শনিবার সকালে এ ঘটনার পর এদিন রাতেই নিহতের বোনের ছেলে নাসির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ৪ থেকে ৫শ জনকে আসামি বাড্ডা থানায় একটি হত্যা মামলা করেছেন।

শেয়ার করুন
The Post Viewed By: 372 People

সম্পর্কিত পোস্ট