চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১৪ জানুয়ারি, ২০২২ | ১১:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

তার কাছে পাওয়া যেত পাবলিক পরীক্ষা ও বিআরটিএর ভুয়া সনদ

রাজধানীর মিরপুর মডেল থানা এলাকা থেকে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন ব্যক্তির নামে টিন সনদপত্র জাল করার অভিযোগে মো. শহিদুল ইসলাম (৪৭) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে মিরপুর মডেল থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম। তিনি বলেন, বিভিন্ন পাবলিক পরীক্ষার জাল সনদসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন লোকের নামে টিন সনদপত্র তৈরি করে ছাপিয়ে বিক্রি করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তার কাছ থেকে জাল সনদ তিনটি, বিআরপিএ জাল প্রাপ্তি রশিদ একটি, জাল টিন সনদপত্র পাঁচটি, ল্যাপটপ একটি, মনিটর দুটি, চারটি সিপিইউ, প্রিন্টার দুটি, মাউস চারটি, স্ক্যানার একটি, টেলিফোন একটি, কিবোর্ড দুটি ও দুটি সিল জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, গ্রেপ্তার শহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মিরপুরে কম্পিউটারের দোকান খুলে বিভিন্ন পাবলিক পরীক্ষার সনদপত্রসহ বিআরটিএ সনদ ও বিভিন্ন ব্যক্তির নামে টিন সনদপত্র জাল করে ছাপিয়ে তা মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রি করে আসছিল। জব্দ করা জাল সনদ, বিআরটিএ প্রাপ্তি সনদ ও টিন সনদপত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে কোনো সদুত্তর দিতে পারেনি সে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 278 People

সম্পর্কিত পোস্ট