চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

২২ জুলাই, ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ছেলেধরা সন্দেহে নারীকে গাছে বেঁধে নির্যাতন

মাদারীপুর জেলার সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকায় ছেলেধরা সন্দেহে এক নারীকে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজ সোমবার (২২ জুলাই) সকাল ১১টার দিকে জেলার সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত নারী মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, বৈরাগীর বাজারে সকালে এক নারীকে ঘুরতে দেখে ছেলেধরা সন্দেহে আটক করে স্থানীয়রা। পরে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে ছেড়ে দেয়া হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করেছে। ওই নারী মূলত মানসিক ভারসাম্যহীন। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে। আগামীতে যাতে কেউ ছেলেধরা সন্দেহে নির্যাতন করতে না পারে সেই বিষয়ে আমাদের মনিটরিং জোরদার আছে।

প্রসঙ্গত, শনিবার (২০ জুলাই) রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে তসলিমা বেগম রেনু নামের এক নারী নিহত হোন। এ ঘটনায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 340 People

সম্পর্কিত পোস্ট