চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তুরাগে পড়ে যাওয়া প্রাইভেটকারটির সন্ধান মেলেনি

অনলাইন ডেস্ক

২২ জুলাই, ২০১৯ | ১:১৭ অপরাহ্ণ

তুরাগ নদীতে পড়ে যাওয়ার ১৩ ঘণ্টা পরও প্রাইভেটকারটি উদ্ধার করা সম্ভব হয়নি। ফায়ার সার্ভিসের ডুবরি দল উদ্ধার কাজ চালাচ্ছে। তীব্র স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

ডুবরি দলের ৭ সদস্য কাজ করছেন। তবে এখন পর্যন্ত ট্যাক্সিক্যাব বা চালকের কোনো সন্ধান পাওয়া যায়নি বলে ফায়ার সার্ভিস জানায়।

তবে প্রাথমিকভাবে চালক ও গাড়িটির বিস্তারিত পরিচয় পাওয়া গেছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের এক্সিও ২০১২ মডেলের গাড়ি ছিল এটি। চালকের নাম জিয়াউর রহমান। তার বাড়ি ফরিদপুরের বোয়ালমারিতে।

এ বিষয়ে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের উপ-পরিচালক ফজলুল হক জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে আসি। চালক জিয়াউর রহমান সাভার থেকে ঢাকায় আসছিলেন। তবে ট্যাক্সিক্যাবে যাত্রী ছিল কি-না সেটা নিশ্চিত নই।

রবিবার রাত ৮টার দিকে ঢাকাগামী হলুদ রঙের একটি প্রাইভেটকার ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। ঘটনার পর তীব্র স্রোতের কারণে রাত ১টায় উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে কোনো সন্ধান না মেলায় রাত ৩টায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। সোমবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট