চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২১ | ১২:৫৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

প্রস্তুত ছিল ২ গরু, তবুও দাওয়াতে আসেননি কেউ

প্রতিশ্রুতি ছিল ইউপি নির্বাচনে পাস করলে ২টি গরু জবাই করে ১০ মণ চাল দিয়ে রান্না করা ভোটারদের খাওয়ানো হবে। ২৮ নভেম্বর অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে পরাজিত হয়েও তার দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন আব্দুল হামিদ। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য (মেম্বার) পদে ফুটবল প্রতীকে নির্বাচন করেছিলেন।

পরাজিত হয়েও প্রতিশ্রুতি রক্ষা করতে মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে নন্নী ইউনিয়নের তার নির্বাচনী এলাকায় আবদুল হামিদ নিজে মাইকে প্রচার করে বাড়িতে ভোটারদের আমন্ত্রণ জানান।

কিন্তু ৬৪ ভোট পেয়ে হেরে যাওয়া আব্দুল হামিদ কথা রাখলেও দাওয়াত খেতে আসেননি কেউ। এদিকে এই খবর সামাজিক যোগাযোগমাধ্যেম ফেসবুকে ছড়িয়ে পড়লে ভোটারদের মধ্যে নানা গুঞ্জন সৃষ্টি হয়।

জানা গেছে, ২৮ নভেম্বর ইউপি নির্বাচন সামনে রেখে আব্দুল হামিদ ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি নির্বাচনে বিজয়ী হলে মাইকে আমন্ত্রণ জানিয়ে ২টি গরু জবাই করে ও ১০ মণ আতপ চাল রান্না করে ভোটারদের দাওয়াত খাওয়াবেন।

কিন্তু নন্নী ইউপির ১ নম্বর ওয়ার্ডের ওই নির্বাচনে ২৮ নভেম্বর ৭৩০ ভোট পেয়ে মোরগ প্রতীকে এমদাদুল হক ইউপি সদস্য নির্বাচিত হন। ৬৪ ভোট পেয়ে আব্দুল হামিদ ফুটবল প্রতীক নিয়ে তৃতীয় হয়েছেন। দ্বিতীয় স্থানে ছিলেন জালাল উদ্দিনের (তালা প্রতীক)।

ভোটাররা প্রতিশ্রুতি না রাখলেও আবদুল হামিদ তার দেওয়া প্রতিশ্রুতিমতো গত মঙ্গলবার এলাকায় মাইকে ভোটাদের আমন্ত্রণ জানান। এ নিয়ে ভোটার ও এলাকাবাসী মধ্যে ব্যাপক কৌতূহল ও হাসিঠাট্টার সৃষ্টি হয়।

আব্দুল হামিদ জানান, আমি ভোটের আগে ঘরে ঘরে গিয়ে ভোট চেয়েছি। পাশাপাশি সে সময় দুটি গরু ও ১০ মণ চাল দিয়ে গ্রামবাসীদের খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলাম। ভোটাররাও আমাকে ফুটবল প্রতীকে ভোট দেবেন বলে কথা দিয়েছিলেন।

কিন্তু ভোট পেয়েছি ৬৪টি। কথা ছিল ভোটের পরদিন গ্রামবাসী এসে সবাই মিলে ২টি গরু জবাই করবে। এছাড়াও খাওয়ার জন্য ১০ মণ চাল ও আনুসাঙ্গিক খরচের জন্য ১০ হাজার নগদ টাকা রেখেছিলাম। কেউ না আসলেও আমি কথা রেখেছি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 795 People

সম্পর্কিত পোস্ট