চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২১ | ১২:৩০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কাউন্সিলর হত্যা: ‘বন্দুকযুদ্ধে’ নিহতদের জানাজা ছাড়াই দাফন

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি সাব্বির হোসেন ও মো. সাজনের নামাজে জানাজা ছাড়াই দাফন হয়েছে বলে জানা গেছে। সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হন।

পুলিশি পাহারায় মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হলেও তাদের নামাজে জানাজা পড়াতে কেউ আসেননি। তাই জানাজা ছাড়াই তাদের দাফন সম্পন্ন হয়েছে।

পুলিশ জানায়, বন্দুকযুদ্ধে নিহতদের লাশ তাদের নিজ এলাকায় নিয়ে গেলে ক্ষুব্ধ জনতার রোষানলে পড়তে পারে— এমন আশঙ্কায় সিটি করপোরেশন নিয়ন্ত্রিত নগরীর টিক্কারচর কবরস্থানে তাদের দাফনের প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু রাত হয়ে গেলেও জানাজা পড়াতে কোনো ইমাম ও মুসল্লি এগিয়ে আসেননি। এ সময় এলাকার লোকজন বিক্ষুব্ধ থাকায় পুলিশ মোতায়েন করা হয়। পরে জানাজা ছাড়াই সাব্বির হোসেন ও মো. সাজনের লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে কালো পোশাকে মুখোশপরা অস্ত্রধারী সন্ত্রাসীরা নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহত কাউন্সিলরের ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় সোমবার পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 751 People

সম্পর্কিত পোস্ট