চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ২:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ভোটে জিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ৪০০ কলাগাছ কেটে ফেলার অভিযোগ

মেহেরপুরের বুড়িপোতা ইউনিয়ন পরিষদের (ইউপি) পরাজিত সদস্য প্রার্থী শরিফুল ইসলামের এক বিঘা জমির ৪০০ কলা গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। তার অভিযোগ, সদ্য ভোটে তার সঙ্গে লড়াই করে নির্বাচিত হওয়া জাহাঙ্গীর আলমের লোকজন এই ক্ষতি করেছে।

এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছেন সাবেক ইউপি সদস্য শরিফুল। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

তিন বারের সাবেক ইউপি সদস্য শরিফুল বলেন, গ্রামের পাশেই নাপাকাটা মাঠে এক বিঘা জমিতে কলার চাষ করেছিলাম। ওই জমির ৪০০ কলা গাছে কাঁধি এসেছিল। সোমবার রাতে সবগুলো কলাগাছ কেটে দিয়েছে। এতে আমার প্রায় আড়াই থেকে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি বলেন, এবারের নির্বাচনে ফুটবল মার্কা প্রতীকে ৯৯৯ ভোট পেয়েছি। আমার প্রতিপক্ষ জাহাঙ্গীর টিউবওয়েল মার্কায় পেয়েছেন এক ৭১২ ভোট। তিনি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছিলেন। আজ কলাগাছগুলো কেটে দিলেন লোকজন দিয়ে।

তবে নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, আমার লোকজন কলাগাছ কাটেনি। কারা কেটেছে তাও আমি জানি না। ভোটে হেরে প্রতিহিংসা থেকে আমার কর্মী-সমর্থকদের ওপরে দোষ চাপাচ্ছেন। এটা অন্যায়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন বলেন, কলাগাছ কাটার বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 397 People

সম্পর্কিত পোস্ট