চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ১১:২৬ পূর্বাহ্ণ

দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় চেয়ারম্যানের ‘গায়েহলুদ’

টানা দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় গায়েহলুদ মেখে বরণ করা হয়েছে এক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে। বিজয়ী ওই চেয়ারম্যানের নাম মো. আসাদুজ্জামান। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৭ নম্বর নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান বিজয়ী চেয়ারম্যান।

এদিকে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় নাতি-নাতনিরা মিলে গত সোমবার (২৯ নভেম্বর) দুপুরে তাকে গায়েহলুদ মেখে বরণ করে গোসল করায়। এরপর সেই ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সবার নজর কাড়ে।

জানা গেছে, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন মো. আসাদুজ্জামান। তিনি পেশায় একজন স্কুলশিক্ষক। নির্বাচনে ৩ হাজার ৭৪৮ ভোট পেয়ে টানা দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

প্রতিদ্বন্দ্বিতায় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক চশমা প্রতীকে পেয়ছেন ২ হাজার ৮৫০ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৫৭ ভোট।

নবনির্বাচিত নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, নাতি-নাতনিরা আবদার ছিল এটি। তাই ওদের আবাদার রাখতেই আমি হলুদমাখা শরীরে গোসলে বসি।

এবারের ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে অনেকে ফেল করেছেন। সেখানে আমি টানা দ্বিতীয়বার ৮৯৮ ভোটের ব্যবধানে প্রতিক্ষকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এটা আমার জন্য অত্যন্ত গর্বের বিষয় বলে জানান তিনি।

উল্লেখ্যে, সদ্যবিজয়ী চেয়ারম্যান মো. আসাদুজ্জামান উপজেলা শরীরচর্চা শিক্ষক সমিতির সভাপতি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 486 People

সম্পর্কিত পোস্ট