চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৯ নভেম্বর, ২০২১ | ৪:০০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ছাত্রাবাসে মিললো কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের এক ছাত্রাবাসে গলায় ফাঁস দিয়ে রিয়াজুল ইসলাম জনি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

রবিবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিশ আহমদ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। মৃত রিয়াজুল ইসলাম দিনাজপুরের কাহারোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আসাদুল্লাহ নামে ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী জানান, গতকাল রাত ৯টায় আমাদের সঙ্গে দেখা হয়েছে জনির। সকালে শুনতে পাই তার কক্ষের দরজা বন্ধ। আর জানালা দিয়ে ঝুলন্ত মরদেহ দেখা যাচ্ছে। পরে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। সে কেন আত্মহত্যা করেছে আমরা জানি না। কিন্তু জনি মোবাইলে অনেক কথা বলত।

মৃত জনির চাচাতো বোন পারভিন জানান, আমাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এরপর এই কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয়। গত অক্টোবর মাসে এই ছাত্রাবাসে উঠেছিল জনি। সামনের মাসেই এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু তা আর হলো না।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 343 People

সম্পর্কিত পোস্ট