চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৮:৫১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘বুথের ভেতর ভূত’

দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়নের রাজাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আজ রবিবার (২৮ নভেম্বর) সকাল থেকেই চলছে ভোটগ্রহণ। বিকেলে বাড়ির কাজ শেষে এক গৃহিণী ভোট দিতে গিয়েও দিতে পারেন নি ভোট। পরে সাংবাদিকদের কাছে অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘বুথের ভেতর ভূত আছে।’

ওই গৃহিনীর নাম সীমা বেগম। তিনি জানান,তাদের কেন্দ্রে ইভিএমে ভোট হচ্ছে। ভোট কেন্দ্রে গিয়ে আঙুলের ছাপ দিয়ে বুথের ভেতর যেতেই তিনি দেখেন তার ভোট হয়ে গেছে। ভোট কীভাবে হলো জানতে চাইলে দায়িত্বে থাকা লোকজন বলেন আমরাই দিয়ে দিয়েছি। এত মনে হয় বুথের ভূত আছে! কারা এ কাজ করেছে জানতে চাইলে তিনি বলেন, নৌকা মার্কার প্রার্থীর লোকজন এ কাজ করেছে।

ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, প্রতিটি বুথেই নৌকা প্রতীকের এজেন্টরা ভোট দিয়ে দিচ্ছে। এমনকি প্রিসাইডিং অফিসারের পাশের কক্ষেই ডিজিটাল ব্যালট বুথের বাইরে নিয়ে বোতাম টিপে দিচ্ছেন বয়স্ক এক ব্যক্তি।

এ বিষয়ে জানতে চাইলে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার এখলাসুর রহমান জানান, এমনটা হওয়ার কথা না। পরে তিনি নিজে বুথ পরিদর্শন করে বিশৃঙ্খল পরিবেশ দেখে বলেন, এটা নিয়ন্ত্রণ করা আইন শৃঙ্খলা বাহিনীর কাজ।

 

পূর্বকোণ/এএ/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 488 People

সম্পর্কিত পোস্ট