চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কোলে করে বৃদ্ধাকে ভোটকেন্দ্রে পৌঁছে দিলেন চেয়ারম্যান প্রার্থী

অনলাইন ডেস্ক

২৮ নভেম্বর, ২০২১ | ৫:৩২ অপরাহ্ণ

ফরিদপুরের চর-হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন জাহাঙ্গীর কবির বেপারী। তার প্রতীক ‘টেবিল ফ্যান’। রবিবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় ওই ভোটকেন্দ্রে লাঠি ভর করে, কষ্ট করে খুড়িয়ে খুড়িয়ে ভোটকেন্দ্রে আসেন বৃদ্ধা আয়শা খাতুন।

আয়শা খাতুনের বয়স ৭৫ বছর। স্বামী শেখ কাদের। উপজেলার চর-হরিরামপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের একরাম মাতব্বরের ডাংগি গ্রামের বাসিন্দা তারা। বয়সের ভারে ঠিকমতো হাঁটাচলা করতে পারেন না আয়শা খাতুন। তারপরও লাঠিতে ভর দিয়ে এসেছেন ভোট দিতে।

এ সময় ওই কেন্দ্রে উপস্থিত থাকা চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির নিজে বৃদ্ধাকে কোলে করে ভোটকেন্দ্রের বুথে পৌঁছে দেন। তাৎক্ষণিক এই মানবিক বিষয়টি কেন্দ্রে উপস্থিত সাধারণ ভোটারদের মধ্যে একজন প্রার্থীর এমন মানবিকতায় প্রশংসায় ভাসেন তিনি।

বৃদ্ধা আয়শা খাতুন বলেন, ‘বয়স হয়েছে। শরীরও ভালো না। ভোটাভোটি হলে আমি ভোট দেওয়া বাদ দেই না। সারা জীবন ভোট দিয়ে আইছি। হতে পারে এবারই শেষ ভোট। তাই হাঁটতে কষ্ট হলেও লাঠি ভর দিয়ে আস্তে আস্তে হেঁটে আসার সময় উনি আমাকে কোলে করে পৌঁছে দেন। উনি খুব ভালো মানুষ। আমি তার জন্য দোয়া করি।’

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির বলেন, আমি আমার ভোটারের জন্য নিবেদিতপ্রাণ। মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। আমার মায়ের মতো একজন বৃদ্ধাকে হাঁটতে কষ্ট হচ্ছে দেখে কোলে করে পৌঁছে দিয়েছি। ভোটের ফলাফল যা হয় মেনে নেব। কিন্তু মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট