চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৪:১৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নৌকায় জালভোট দিতে এসে ধরা ৭ শিক্ষার্থী

নৌকায় জালভোট দিতে এসে ৭ স্কুল শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৮ নভেম্বর) বেলা আড়াইটার দিকে পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের ইদুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৬ জনকে ও কচিয়া প্রাইমারি বিদ্যালয় থেকে ১ জনসহ ৭ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, একদন্ত বাজারের জহির উদ্দিনের ছেলে কয়রাবাড়ি উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইমরান হোসাইন (১৮), দুবলিয়া পাড়া গ্রামের ইন্তাজ আলী ছেলে কয়রাবাড়ি উচ্চবিদ্যালয়ের এসএসি পরীক্ষার্থী শাকিল ইসলাম (১৮), ইদুলপুর গ্রামের আহমেদ প্রামাণিকের ছেলে ডেঙ্গারগ্রাম ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র মোস্তফা কামাল (১৯), ইদুলপুর গ্রামের নূর ইসলামের মেয়ে কুয়াবাশী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী খাদিজা (১৪), ইদুলপুর গ্রামের মোফাজজ্জল হোসেনের মেয়ে ধানুয়াঘাটা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রোজিনা ইসলাম (১৪), ইদুলপুর গ্রামের হাসান আলীর মেয়ে ধানুয়াঘাটা উচ্চবিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী জাহিমা হাসান (১৪), ধানুয়াঘাটা স্কুলের শিক্ষার্থী অষ্টম শ্রেণির ছাত্রী হুমায়রা খাতুন (১৪)।

ইদুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত চাটমোহর থানা পুলিশের এটিও সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলশিক্ষার্থীরা জালভোট দিতে এলে পুলিশের সদস্যরা তাদের আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা গেছে তারা সবাই নৌকার প্রার্থী হানিফ উদ্দিনের পক্ষে ভোট দিতে আসছিল।

তিনি আরও বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা কঠোর নির্দেশনা দিয়েছেন। সে অনুযায়ী কেন্দ্রে কঠোরভাবে ভোট গ্রহণ হচ্ছে। কোনো প্রকার বিশৃঙ্খলাকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। জালভোট দেওয়ার কোনো সুযোগ নেই।

প্রিসাইডিং কর্মকর্তা কামরুজ্জামান বলেন, জালভোট দেওয়ার অভিযোগে এই কেন্দ্র থেকে ছয়জনকে আটক করা হয়েছে। তারা সবাই স্কুলশিক্ষার্থী। সবাইকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে হস্তান্তর করা হবে।

চাটমোহর উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসাইন বলেন, সুষ্ঠু ভোট গ্রহণের জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কোনো সহিংসতাকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। কেন্দ্রে গিয়ে জালভোট দেওয়ার সুযোগ নেই। কেউ জালভোট দিলে তাকে আইনের আওতায় আনা হচ্ছে। যাদের আটক করা হয়েছে, তাদের সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
  • 108
    Shares
The Post Viewed By: 295 People

সম্পর্কিত পোস্ট