চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ২:৩২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ভোটকেন্দ্রে পুলিশকে টাকা দিতে মেয়রের জোরাজুরি

আচরণবিধি লঙ্ঘন করে ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রে ঘোরাঘুরি করছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী।
রবিবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ভাদুর ইউনিয়নের উত্তর গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তাকে দেখা যায়।

এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত দত্তপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলহাজ উদ্দিনকে প্রকাশ্যে টাকা দিতে চেয়েছেন। এতে ওই পুলিশ কর্মকর্তা টাকা নিতে না চাইলে মেয়র নিতে জোরাজুরি করেন। তবে শেষ পর্যন্ত পুলিশ কর্মকর্তা টাকা নেননি।

ঘটনার একটি ছবি গণমাধ্যেমে ছড়িয়ে পড়ে। এর আগেই মেয়রসহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিকুল ইসলাম ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সঙ্গে দেখা করেন। ভোটারদের সঙ্গেও কথা বলেছেন তারা।

এ সময় রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী সরাসরি সাংবাদিকদের বক্তব্য দেননি। পরে মোবাইল ফোনে কল করলেও তিনি রিসিভ করেননি।

এসআই আলহাজ উদ্দিন বলেন, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে কাজ করছি। নিজের টাকায় কেনা খাবার খেয়েছি। কারও কাছ থেকে এক টাকাও নিইনি। নেবও না।

বক্তব্য জানতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু তাহেরকে একাধিকবার ফোন দিলেও সংযোগ পাওয়া যায়নি। জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাটি জানা নেই। জনপ্রতিনিধি ভোটকেন্দ্রে ঘুরতে পারেন না। এটা আচরণবিধি লঙ্ঘন।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 517 People

সম্পর্কিত পোস্ট