চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৬ জুলাই, ২০১৯ | ১:৫৩ পিএম

নিজস্ব প্রতিবেদক

নিরাপত্তা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক : স্বরাষ্ট্রমন্ত্রী

নিরাপত্তা থাকা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এ সময় আদালতকে আরো বেশি সজাগ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

সকালে রাজধানীতে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকালে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে বীরউত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪টি ক্যাটাগরিতে মোট ৪৬ জনকে এই পদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম স্বাগত বক্তব্য দেন।

পদকপ্র্রাপ্তদের ৯ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক, ১৫ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক, ২ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক সেবা ও ২০ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক সেবা প্রদান করা হয়।

প্রসঙ্গত, সোমবার বেলা ১২টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এক আসামি আরেক আসামিকে ছুরি মেরে হত্যা করেছে। তারা দু’জন সম্পর্কে মামাত-ফুফাত ভাই। একটি মামলার শুনানি হাজিরা দিতে মনোহরগঞ্জ থেকে তারা আদালতে এসেছিলেন।

 

পূর্বকোণ/ময়মী

The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট