চট্টগ্রাম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৫ জুলাই, ২০১৯ | ৮:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে অজ্ঞাত নারীর ৬ টুকরো মরদেহ

রাজধানীর সাভারের বলিয়াপুর এলাকায় অজ্ঞাত এক নারীর (২৫) বস্তাবন্দী ছয় টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৫ জুলাই) সকালে ঢাকা উত্তর সিটি কপোরেশনের (ডিএনসিসি) ময়লা ফেলার একটি ডাম্পিং জোন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ময়লার ওই স্তুপে বস্তাবন্দী অজ্ঞাত এক নারীর মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে মরদেহটি পুলিশ উদ্ধার করে।



ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারীকে দুই-তিন দিন আগে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহটি ছয় টুকরো করা হয়। পরে টুকরোগুলো পলিথিনে মুড়িয়ে ফ্রিজে রেখে মরদেহটি গুম করার উদ্দেশে রাজধানীর অভ্যন্তরে কোনো ময়লার স্তুপে লুকিয়ে রেখে যায় অপরাধীরা। পরবর্তীতে রবিবার রাতে সিটি কর্পোরেশনের ময়লাবাহী গাড়ির মাধ্যমে পলিথিনে মোড়ানো মরদেহের টুকরোগুলো বলিয়ারপুরের এ ডাম্পিং জোনে চলে আসে।
সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়ে সাইদুর রহমান বলেন, অজ্ঞাত নারীর পরিচয় জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহটি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট