চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

২৩ অক্টোবর, ২০২১ | ১২:৩৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সরকারি চাকরি ছাড়লেও মেলেনি নৌকার মনোনয়ন!

সিরাজগঞ্জে বাঙ্গালা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে সরকারি চাকরি থেকে অব্যাহতি নিয়েছিলেন সহকারী শিক্ষক আবু হানিফ। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তার ভাগ্যে জোটেনি নৌকার মনোনয়ন। তবে নৌকার মনোনয়ন ভাগ্যে না জুটলেও বিচলিত নন তিনি। এমনই ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়।

জানা গেছে, পশ্চিম সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হানিফ উল্লাপাড়া উপজেলার ২ নম্বর বাঙ্গালা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলেন। শিক্ষক আবু হানিফ চলতি বছরের ৪ অক্টোবর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ও নির্বাচন করার লক্ষ্যে সরকারি চাকরি থেকে পদত্যাগ করেন। পরবর্তীতে সংগ্রহ করেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তির আবেদনপত্র।

শুক্রবার (২২ অক্টোবর) আওয়ামী লীগের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভায় প্রার্থীর নাম ঘোষণা করা হয়। তবে সেই ঘোষণায় আসেনি তার নাম। সেখানে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান সোহেল রানা।

এই বিষয়ে আবু হানিফ বলেন, আমি এতে এতটুকুও বিচলিত নই। স্বতন্ত্র প্রাথী হিসেবে নির্বাচন করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 471 People

সম্পর্কিত পোস্ট