চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

২২ অক্টোবর, ২০২১ | ১:২১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বাইক থেকে ছিটকে পড়ে প্রাণ গেল বিসিক কর্মকর্তার

নরসিংদীতে মোটরসাইকেলে বাড়িতে ফেরার পথে অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় মো. মোশারফ হোসেন (৫৪) নামের এক বিসিক কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে শিবপুরে এই দুর্ঘটনা ঘটে।

মোশারফ হোসেন ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) নরসিংদী শহরের সাটিরপাড়া এলাকায় অবস্থিত কার্যালয়ের সম্প্রসারণ কর্মকর্তা এবং মনোহরদী উপজেলার লেবুতলা এলাকার মৃত হেলাল উদ্দিনের ছেলে।

হাইওয়ে পুলিশ ও বিসিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে মো. মোশারফ হোসেন তার কর্মস্থলে কাজ শেষে মোটরসাইকেলে মনোহরদীতে বাড়িতে ফিরছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের পুটিয়ার সৈয়দনগর এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা একটি গাড়ি তার মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি মহাসড়কে ছিটকে পড়ে মাথায় ও ঘাড়ে আঘাত পান।

পরে স্থানীয় লোকজন মোশারফ হোসেনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজে পাঠানোর পরামর্শ দেন। পরে একটি অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে নারায়ণগঞ্জের পাঁচরুখী এলাকায় তার মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, ‘মহাসড়কে কোন গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়েছিল, তা জানা যায়নি। তবে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে আমাদের ফাঁড়িতে এনে রাখা হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 350 People

সম্পর্কিত পোস্ট