চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

জ্বালানি তেল মাপে কম দেয়ায় ২ পাম্পকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

২১ অক্টোবর, ২০২১ | ৯:৩৭ অপরাহ্ণ

জ্বালানি তেল পরিমাপে কারচুপির অপরাধে ২টি তেলের পাম্প কর্তৃপক্ষকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে বাজার তদারকিমূলক অভিযানে নথুল্লাবাদ এবং ঢাকা-বরিশাল মহাসড়ক এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনায় নেতৃত্ব দেন বরিশাল বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র এবং বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া।

বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া বলেন, অভিযান চলাকালীন নগরীর নথুল্লাবাদ এলাকার ইসরাইল তালুকদার পেট্রল পাম্পে ৫ লিটারে ২৫০ মিলি লিটার অকটেন কম প্রদান করায় প্রতিষ্ঠানটি থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া এয়ারপোর্ট থানা এলাকায় সারা ফিলিং স্টেশনে ৫ লিটারে ১৫০ মিলিলিটার অকটেন কম প্রদান করা হয়। এতে প্রতিষ্ঠানটি থেকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে সুরভী পেট্রল পাম্প, রাব্বি ফিলিং স্টেশন, ইউনিক ফিলিং স্টেশন এবং বরিশাল অটোস ফিলিং স্টেশন চারটিতে সঠিক পরিমাপে জ্বালানি তেল সরবরাহ করার প্রমাণ পাওয়া গেলে তাদের অভিনন্দন জানানো হয়।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট