চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০২১ | ৮:১৪ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

সাম্প্রদায়িক হামলায় সবখানে আ.লীগের নাম আসছে : রিজভী

কুমিল্লাসহ দেশের বিভিন্ন এলাকায় সাম্প্রদায়িক হামলার ঘটনায় আওয়ামী লীগ এবং ছাত্রলীগের নাম আসছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মৎসজীবী দলের আয়োজনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব আপনারা বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য নষ্ট করেছেন। এই দেশে কোনো সম্প্রদায়ের মধ্যে বিভেদ ছিল না। বিভেদ সৃষ্টি করেছেন আপনারা। এই আওয়ামী লীগ হচ্ছে বিভেদ সৃষ্টি করার কারখানা। আগে তো কোনো সময় এমন সাম্প্রদায়িক হামলার কথা শুনি নাই। আপনাদের আমলে তা শুনছি।

রিজভী বলেন, এরা (আওয়ামী লীগ) এমন একটি দল যারা জনগণের রক্ত শুষে নিয়ে ক্ষমতা পাকাপোক্ত করতে চায়। এটাই তাদের অভিপ্রায়। এটাই হচ্ছে তাদের রাজনীতির কর্মসূচি। এই কর্মসূচি নিয়ে গণতন্ত্রকে হত্যা করে, মানুষের ভোটের অধিকার হত্যা করে, ডাকাতের মতো করে ক্ষমতায় বসে আছে ১৪ বছর ধরে। মিথ্যা দিয়ে টিকে থাকাই তাদের মূল লক্ষ্য। কমিল্লার পূজামণ্ডপসহ দেশের অন্য অঞ্চলের যে ঘটনা আমরা বারবার বলে আসছি সরকার জড়িত, সেই জিনিসগুলো প্রতিদিন বেরিয়ে আসছে।

আয়োজক সংগঠনের সভাপতি মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুর রহিমের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ওলামা দলের সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, স্বেচ্ছাসেবক দলের নাদিম চৌধুরী, সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারি, কামাল উদ্দিন চৌধুরী, সাইফুল ইসলাম রাশেদ প্রমুখ বক্তব্য দেন। তথ্যসূত্র: বাংলানিউজ

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
  • 19
    Shares
The Post Viewed By: 257 People

সম্পর্কিত পোস্ট