চট্টগ্রাম বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

২১ অক্টোবর, ২০২১ | ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চাই আমরা, হচ্ছেও: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ‘আমরা সব সময় চাই নির্বাচন প্রতিযোগিতামূলক এবং প্রতিদ্বন্দ্বিতামূলক হোক এবং তা হচ্ছেও। তবে নির্বাচনকে কেন্দ্র করে প্রতিহিংসা পরায়ণ কার্যক্রম এবং এমন নৃশংসভাবে জীবন চলে যাওয়া খুবই ন্যক্কারজনক ঘটনা।

নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি। তাদের পরিবার পরিজনকে আমাদের সান্ত্বনা দেয়ার ভাষা নেই।
বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাগুরায় নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় চার জন নিহতের ঘটনায় প্রকৃত দোষীদের তদন্তের মাধ্যমে আইনের মুখোমুখি দাঁড় করাতে হবে বলে মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেন, একটা পরিবারের একজন সদস্য এভাবে মারা গেলে সেটা কত বেদনাদায়ক তা তারাই বুঝতে পারে। আমরা বুঝতে পারি না। এ জাতীয় ঘটনা কখনও ঘটা উচিত না।’

তিনি বলেছেন, ‘যারা প্রকৃত অপরাধী তাদের যেন চিহ্নিত করা হয়। কোনও নিরপরাধী ব্যক্তিকে যেন এর সঙ্গে সম্পৃক্ত না করা হয়। সে বিষয়ে ভেবেচিন্তে প্রশাসনকে কাজ করতে হবে।’

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
  • 21
    Shares
The Post Viewed By: 307 People

সম্পর্কিত পোস্ট