চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ব্যস্ত ছিলেন মা, সুযোগ পেয়ে বাচ্চা নিয়ে পালালেন পাশের বাসার ভাড়াটে

অনলাইন ডেস্ক

২০ অক্টোবর, ২০২১ | ৩:২৮ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিল উপজেলায় পাশের বাসার ভাড়াটিয়ার বিরুদ্ধে বিবি মরিয়ম (২) নামের একটি শিশু চুরির অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সেন্ট্রাল হাসপাতাল-সংলগ্ন খুরশিদের বাড়ি থেকে শিশু চুরির এ ঘটনা ঘটে।

চুরি হওয়া শিশু লক্ষ্মীপুর জেলার নাহারখালী ইউনিয়নের ৭ নম্বর চাঁদখালী গ্রামের রাকিবুল ইসলাম ও রোমানা বেগমের দম্পতির দ্বিতীয় সন্তান। এ ঘটনায় রাকিবুল ইসলাম মঙ্গলবার রাত ১০টার দিকে চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চুরি হওয়া শিশুর বাবা লক্ষ্মীপুর জেলার বাসিন্দা। তিনি চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছেন। তিনি পেশায় একজন রিকশাচালক। ৭ দিন আগে এক নারী তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় ওঠেন। মঙ্গলবার সকালে তার স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে অজ্ঞাতপরিচয় ওই নারী তার শিশুকন্যাকে চুরি করে পালিয়ে যান।

রাকিবুল ইসলাম জানান, আমি রিকশা চালিয়ে সংসার চালাই। আমার স্ত্রী মানুষের বাড়িতে কাজ করে। আমি সকালে রিকশা নিয়ে বের হয়েছি। আমার স্ত্রী কাজে যাওয়ার সময় ওই নারী আমার শিশুকে আদর করবে বলে রেখে দেয়। আমার স্ত্রী কাজ শেষ করে এসে দেখে ওই ভাড়াটিয়া পালিয়ে গেছে। আমি গরিব-অসহায় মানুষ। মেয়ের জন্য আমার স্ত্রী বারবার জ্ঞান হারিয়ে ফেলছে।

বাড়ির মালিক মুদি দোকানি মো. খুরশিদ বলেন, আমি চাটখিল বাজারে মুদি ব্যবসা করি। আমার মুঠোফোনে বাসা ভাড়ার জন্য সাত দিন আগে ওই নারী ফোন দেন। আমি তাকে বাসার চাবি দেওয়ার সময় কাগজপত্র দিতে বলেছি। তিনি আমাকে দেবেন বলেছেন। কিন্তু কাগজপত্র না পাওয়ায় তার বিষয়ে কোনো তথ্য আমার কাছে নেই।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগটি আমরা অনুসন্ধান করছি। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট