চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৯ অক্টোবর, ২০২১ | ৬:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কালোবাজারে টিসিবির পণ্য বিক্রি করায় ডিলারের জেল

ঝালকাঠিতে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করার অভিযোগে এক ডিলারকে প্রশাসনের কাছে ধরিয়ে দিয়েছেন দুই নারী ক্রেতা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই ডিলারকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ হাসান। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবু সালেহ নামের এক মুদি দোকানিকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) রাত নয়টার দিকে শহরের পালবাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে। ওই ডিলারের নাম মো. কবির আহমেদ (৫০)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গতকাল দুপুরে টিসিবির তালিকাভুক্ত ডিলার কবির আহমেদ বরিশাল থেকে এক হাজার কেজি পেঁয়াজ, তেল, চিনি ও মসুর ডাল বিক্রির জন্য নিয়ে আসেন। সরকারি নির্দেশনা অনুযায়ী এসব পণ্য জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উন্মুক্তভাবে জনসাধারণের মধ্যে বিক্রির কথা থাকলেও কবির আহমেদ অধিকাংশ পণ্য বিভিন্ন দোকানে অবৈধভাবে বিক্রি করে দেন। বিষয়টি দুজন নারী ক্রেতা জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আহমেদ হাসানের কাছে অভিযোগ করেন।

পরে আহমেদ হাসান সন্ধ্যার দিকে অভিযোগকারী ওই দুই ক্রেতাকে সঙ্গে নিয়ে পালবাড়ী এলাকার আবু সালেহর মুদিদোকানের গুদাম থেকে চার বস্তা চিনি ও ২০ লিটার সয়াবিন তেল উদ্ধার করেন। কবির তার প্রতিবেশীদের কাছেও কিছু পণ্য বিক্রি করেছেন, এমন প্রমাণও পাওয়া যায়।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 265 People

সম্পর্কিত পোস্ট