চট্টগ্রাম বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২

১৯ অক্টোবর, ২০২১ | ৪:২১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

তরুণীর ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

তরুণীর ধর্ষণ মামলায় গ্রেপ্তার হলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিঠু (৫০)।

সোমবার (১৮ অক্টোবর) রাতে তাকে গ্রেপ্তার করে সিংগাইর থানার পুলিশ। ওই চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগেরও সভাপতি।

এক তরুণীর দায়ের করা মামলায় আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার (১৯ অক্টোবর) আদালতে উপস্থিত করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম।

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর দক্ষিণ জামশা গ্রামের এক তরুণী (২১) মানিকগঞ্জ আদালতের শিশু ও নারী নির্যাতন দমন অপরাধ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। (আদালতের মিস পিটিশন মামলা নম্বর- ১৬৩/২০২১।)

মামলার বিবরণে জানা গেছে, চেয়ারম্যান মিঠু ১০০ টাকার জুডিশিয়াল স্ট্যাম্পের মাধ্যমে কথিত বিয়ের ঘোষণা দিয়ে ওই তরুণীকে নিয়ে বসবাস করছিলেন। এক পর্যায়ে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তবে চেয়ারম্যান কৌশলে বাচ্চা নষ্ট করে ফেলেন। পরবর্তীতে কাবিননামা চাইলে তাদের মধ্যে সমস্যা বাড়তে থাকে। এক পর্যায়ে চেয়ারম্যান মারধর করেন বলে অভিযোগ করেন ওই তরুণী।

এদিকে, চেয়ারম্যান মিঠু ওই তরুণীকে বিবাহিত স্ত্রী দাবি করেছেন। তিনি বলেন, আমার দ্বিতীয় স্ত্রীর আগেও একাধিক বিয়ে হয়েছে। অন্য পুরুষদের মতোই আমাকেও ফাঁদে ফেলে বিয়ে করতে বাধ্য করে। আদালতে আইনজীবীর মাধ্যমে এফিডেভিট করে এবং উভয়পক্ষের সাক্ষীদের উপস্থিতিতে তাকে বিয়ে করেছি।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
  • 208
    Shares
The Post Viewed By: 451 People

সম্পর্কিত পোস্ট