চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

দুই বাচ্চাকে কীটনাশক খাইয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

১৮ অক্টোবর, ২০২১ | ৭:৩২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই শিশু সন্তানকে কীটনাশক পান করিয়ে নিজেও কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। তবে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ায় বেঁচে গেছেন মাসহ দুই শিশু সন্তান।

সোমবার (১৮ অক্টোবর) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি বাসায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, ওই মায়ের নাম আয়শা আক্তার শিখা (৩০)। আর শিশু সন্তানদের মধ্যে পাঁচ বছরের মেয়ে আয়েশা ও পাঁচ মাস বয়সি ছেলে সুফিয়ান। স্বজনেরা বলছেন, আয়শা আক্তার মানসিক সমস্যায় ভুগছেন। তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পাকস্থলি পরিষ্কার করানো হয়েছে।

ওই নারীর স্বজন মোবারক হোসেন জানান, ওই নারীর স্বামী আওলাদ হোসেন ড্রেজার ব্যবসায়ী আর মা শিখা গৃহিণী। দীর্ঘদিন ধরে শিখার মানসিক সমস্যা ছিল। আজ যখন আওলাদ হোসেন বাসার বাইরে যায়। তখন শিখা বাসায় থাকা কীটনাশক দুই বাচ্চাকে জোর করে খাইয়ে দেয়। এরপর নিজেও সেই কীটনাশক পান করেন। পরে তাদেরকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে চিকিৎসকরা তাদেরকে পাঠিয়ে দেয় ঢাকা মেডিকেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, দুপুর ১টার দিকে দুই শিশু সন্তান এবং তাদের মাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তিনজনেরই পাকস্থলি পরিষ্কার করেছেন। পরে তাদেরকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেয়া হয়। ঘটনাটি সোনারগাঁ থানা পুলিশকে জানানো হয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট