চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

শাকিবের দেখা পেলেন সেই গৃহবধূ

অনলাইন ডেস্ক

১৬ অক্টোবর, ২০২১ | ১২:২৯ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক নায়ক শাকিব খান। সম্প্রতি তার সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’র শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে সেই গৃহবধূরসহ পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করতে পেরেছেন।

ওই গৃহবধূর পরিবার শুক্রবার শাকিব খানের শুটিং সেটে হাজির হয়েছিলেন। এ সময় সিনেমা ইউনিটের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তারা। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে তার জন্য দোয়াও করেছেন।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। শুটিংয়ে ওই গৃহবধূ পুরো পরিবারসহ এসেছিল। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, আমারও বেশ ভালো লেগেছে। ’

ভক্তদের বার্তা দিয়ে এই তারকা বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। ’

এসএ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। জামালপুরে সিনেমাটির শুটিং চলছে। গত ১১ অক্টোবর জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেন।

একাধিক সংবাদমাধ্যমে খবরটি প্রকাশিত হয়। এরপর শাকিব খান ওই গৃহবধূর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই কথা রাখলেন ঢালিউডের এই সুপারস্টার।

‘গলুই’ সিনেমাটিতে শাকিব খানও পূজা চেরি ছাড়াও আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ ও কণা।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট