চট্টগ্রাম বুধবার, ২০ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০২১ | ৫:১৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নির্বাচনে হেরেই রাস্তা বন্ধ করে দিলেন ইউপি সদস্য প্রার্থী

সাতক্ষীরায় নির্বাচনে হেরে যাওয়ায় এক মেম্বার প্রার্থীর বিরুদ্ধে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। তার নাম আরিজুল ইসলাম ইসলাম। তিনি কলারোয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী ছিলেন। ঘটনাটি ঘটেছে উপজেলার জালালাবাদ ইউনিয়নের বদ্দিপুর গ্রামে।

এলাকাবাসীরা জানান, ৪২ বছর ধরে বদ্দিপুর গ্রামের প্রায় ৬০টি পরিবার ওই রাস্তা দিয়ে যাতায়াত করে। গত ২০ সেপ্টেম্বর জালালাবাদ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বদ্দিপুর গ্রামের আরিজুল ইসলাম ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন। তিনি নির্বাচনে হেরে যাওয়ায় এলাকাবাসী তাকে ভোট দেয়নি বলে অভিযোগ তুলে বাড়ির পেছনের রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেন। এতে বিপাকে পড়েছেন গ্রামের অনেক বাসিন্দা।

এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের সহ-সভাপতি মৌফর মোড়ল জানান, তারও ওই গ্রামে বাড়ি। তিনিও বাড়ি থেকে বের হতে পারছেন না।

ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিন্টু বলেন, গত সোমবার ইউপি নির্বাচনে হেরে যাওয়ায় এলাকাবাসীকে গালাগালি করেন আরিজুল ইসলাম। এর পর দিন সকালে বাড়ির পেছনের রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ঘিরে দেন।

তবে অভিযুক্ত মেম্বার প্রার্থী আরিজুল ইসলাম বলেন, রাস্তাটি তার রেকর্ডের জমি। এখন তিনি সেখানে একটি বাথরুম করবেন। এলাকাবাসী কীভাবে বাড়ি থেকে বের হবেন তা তিনি জানেন না।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 564 People

সম্পর্কিত পোস্ট