চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

২২ সেপ্টেম্বর, ২০২১ | ১০:৫২ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

ঘরে মায়ের ঝুলন্ত লাশ, বিছানায় ছেলের নিথর দেহ

৯ মাসের ছেলেসন্তানকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) ভোরে কুষ্টিয়ার থানাপাড়া বাঁধ এলাকা থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘরে মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, পাশে বিছানায় ছিল ৯ মাসের শিশু জিমের নিথর দেহ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার রতনের স্ত্রী ও তার মেয়ে জিম।

এলাকাবাসী জানান, থানাপাড়ার পুরনো বাঁধে স্বামী রতনের বাড়িতে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদের বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কারকাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে ৯ মাসের শিশুসন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা। বুধবার ভোরে এলাকাবাসী আকলিমার ঘরে ঢুকে দেখতে পান আকলিমার লাশ ঝুলছে। পাশেই বিছানায় শিশু জিমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ মা ও শিশুসন্তানের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে ধারণা করা হচ্ছে— আকলিমা তার শিশু ছেলেকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম। তিনি জানান, ‌থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশুসন্তানের লাশ উদ্ধার করা হয়। আকলিমা মানসিক রোগী ছিলেন। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে— ওই নারী আত্মহত্যা করেছেন। তদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত বলতে পারব।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
  • 31
    Shares
The Post Viewed By: 358 People

সম্পর্কিত পোস্ট