চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৮ সেপ্টেম্বর, ২০২১ | ১০:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘জুয়ার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা’: হাসপাতালে লাশ ফেলে স্বামীর চম্পট

গাইবান্ধা সাদুল্লাপুরে এক নারীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়েছেন তার স্বামী। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সদর হাসপাতালে তার মরদেহ রেখে পালিয়ে যান স্বামী কল্লোল চন্দ্র।

নিহতের স্বজনদের অভিযোগ, জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা করেছেন স্বামী। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় ও সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত কাকলি রানি মোহন্ত (২৫) সাদুল্লাপুর উপজেলার পূর্ব কেশালিডাঙ্গা গ্রামের কল্লোবচন্দ্র মোহন্তের স্ত্রী ও পাশের রসুলপুর গ্রামের চিত্তরঞ্জন মহন্তের মেয়ে।

নিহতের বড় ভাই মনোরঞ্জন মহন্ত জানান, আড়াই বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় কল্লোল ও কাকলির। বিয়ের পর থেকে যৌতুকের জন্য কাকলিকে নির্যাতন করতেন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

এ বিষয়ে সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) কর্মকর্তা মো. ওবাইদুল্লা জানান, সকালে স্বামী পরিচয়ে এক ব্যক্তি হাসপাতালে অচেতন অবস্থায় এক নারীকে নিয়ে আসেন। জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, মৃত জানার পর ওই নারীর স্বামী কৌশলে পালিয়ে যান। হাসপাতাল থেকে পুলিশে খবর দেওয়া হয়। পরে ওই নারীর বাবা ও ভাই গিয়ে মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় নিহতের বাবা চিত্তরঞ্জন মোহন্ত থানায় মামলা দায়ের করেছেন বলে সাদুল্লাপুর থানার ওসি জানিয়েছেন।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 354 People

সম্পর্কিত পোস্ট