চট্টগ্রাম বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৯ জুলাই, ২০২১ | ২:১৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বিচার বিভাগে করোনার হানা, আক্রান্ত ৯৬৫

দেশে করোনাভাইরাসে এখন পর্যন্ত অধস্তন আদালতের মোট ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন সহায়ক কর্মচারী আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে সারাদেশের অধস্তন আদালতের ৫৯ জন বিচারক করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সুপ্রিম কোর্টের মুখপাত্র মুহাম্মদ সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সারাদেশের অধস্তন আদালতের মোট ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন সহায়ক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত বিচারকদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬৪ জন। দুই জন বিচারক কর্মরত অবস্থায় ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনা আক্রান্ত সহায়ক কর্মচারীদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮৯ জন এবং ৮ জন মারা গেছেন।

তিনি আরও জানান, এই মুহূর্তে অধস্তন আদালতের ৫৯ জন বিচারক এবং ১৪৩ জন সহায়ক কর্মচারী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, বিচার বিভাগে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীকে করোনা ভ্যাকসিন নিতে নির্দেশ দিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ভ্যাকসিন নিয়ে সুপ্রিম কোর্ট প্রশাসনকে জানাতে বলা হয়েছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 312 People

সম্পর্কিত পোস্ট