চট্টগ্রাম শনিবার, ৩১ জুলাই, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০২১ | ১২:৪৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ জনগণের সঙ্গে ছিল, আছে এবং থাকবে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, কোনো ষড়যন্ত্র জনগণ থেকে আওয়ামী লীগকে বিচ্ছিন্ন করতে পারবে না।

বুধবার (২৩ জুন) দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ধানমন্ডিতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের মাটির অনেক গভীরে। সংগ্রাম, সাফল্য, গৌরব, অর্জন-উন্নয়নের যে ঐতিহ্য আমরা বহন করে চলেছি সেই ধারা অব্যাহত থাকবে। আওয়ামী লীগ জনগণের সঙ্গে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে। কোনো ষড়যন্ত্রই, কোনো শক্তিই আওয়ামী লীগকে বাংলাদেশের মাটি ও মানুষ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।’

‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সাম্প্রদায়িক শক্তির মুলোৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকার বলেও জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 158 People

সম্পর্কিত পোস্ট