চট্টগ্রাম রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

২২ জুন, ২০২১ | ১১:৪৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা ফের স্থগিত

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ৪২তম বিশেষ বিসিএসের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করেছে সরকারি কর্ম কমিশন। আগামী রোববার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই পরীক্ষা স্থগিত থাকবে।

মঙ্গলবার (২২ জুন) সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মৌখিক পরীক্ষার পরবর্তী তারিখ ও সময় যথাসময়ে অবগত করা হবে।

এর আগে গত ১৮ মে প্রথমবার ৪২তম বিসিএস (বিশেষ) ভাইভা স্থগিত করা হয়। ২৩ মে থেকে এই ভাইভা শুরু হওয়ার কথা ছিল। পরবর্তীতে আরেক নির্দেশে ৬ জুন থেকে ভাইভা শুরু করা হয়। আজ মঙ্গলবার (২২ জুন) আবার এ ভাইভা পরীক্ষা স্থগিত করল পিএসসি। আগামী ১৩ জুলাই পর্যন্ত এ পরীক্ষা চলার কথা ছিল।

সরকারি কর্ম কমিশনের জনসংযোগ কর্মকর্তা ইসরাত শারমীন ঈশিতা বলেন, ৪২তম বিসিএস মৌখিক পরীক্ষা ২৭ জুন থেকে স্থগিত করা হয়েছে। তবে বুধবার ও বৃহস্পতিবারের পূর্বনির্ধারিত তালিকা অনুযায়ী মৌখিক পরীক্ষা চলবে।

সরকারিভাবে চিকিৎসক নিয়োগ দিতে নেওয়া হচ্ছে ৪২তম বিশেষ বিসিএস। গত ২৬ ফেব্রুয়ারি এর প্রিলিমিনারি পরীক্ষা (লিখিত) অনুষ্ঠিত হয়। পরীক্ষার এক মাস পর ২৯ মার্চ এই বিসিএসের ফল প্রকাশ করে পিএসসি। এতে উত্তীর্ণ হন ৬ হাজার ২২ জন চিকিৎসক।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 138 People

সম্পর্কিত পোস্ট