চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৮ মে, ২০২১ | ৭:৫২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

দেশে বজ্রপাতে ১০ জনের মৃত্যু

দেশের চার জেলায় বজ্রপাতে মোট ১০ জনের ‍মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৮ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়। নিহতদের মধ্যে নেত্রকোণার সাতজন, কিশোরগঞ্জের একজন, সুনামগঞ্জের একজন ও ময়মনসিংহের একজন রয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন জন।

নিহতরা হলেন- কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কুণ্ডলী গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে কৃষক ফজলু মিয়া (৫৫), একই উপজেলার পাইকুড়া ইউনিয়নের বৈরাটি গ্রামের আসন খানের ছেলে বায়েজিদ মিয়া (৪২), খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বাতোয়াইল গ্রামের মঞ্জুরুল হকের ছেলে মনির হোসেন (৩০), মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের খেলু ফকিরের ছেলে অসেক মিয়া (৩৫), একই গ্রামের আমির উদ্দিনের ছেলে বিপুল মিয়া (৩০) এবং মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে হাফেজ মোহাম্মদ শরীফ (১৮) ও একই গ্রামের আব্দুল মন্নাফের ছেলে মাওলানা আতাবুর রহমান (২১)।

আহতরা হলেন মদন উপজেলার পশ্চিম ফতেপুর গ্রামের রবিন (১৫) রুমান, (১৮) ও একই উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামের ভিক্ষু মিয়ার স্ত্রী কণা (৪৫) এবং চন্দন মিয়ার স্ত্রী সুরমা আক্তার। আহতদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ, খালিয়াজুরী থানার ওসি মজিবুর রহমান এবং মদন থানার ওসি ফেরদৌস এ তথ্য জানান।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 238 People

সম্পর্কিত পোস্ট