চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১৭ মে, ২০২১ | ৪:১০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বাংলাদেশিদের কাছে আর্থিক সহায়তা চেয়েছে ফিলিস্তিন দূতাবাস

ফিলিস্তিনে চলমান সংকট সমাধানে বাংলাদেশি নাগরিকদের কাছে আর্থিক সহায়তা চেয়েছে দেশটির দূতাবাস। রবিবার (১৬ মে) রাতে ঢাকার ফিলিস্তিন দূতাবাস তাদের ফেসবুক পোস্টে এ সহযোগিতা কামনা করেছে।

দূতাবাস বলছে, চলমান পরিস্থিতিতে অনেক ফিলিস্তিন নাগরিক প্রাণ হারিয়েছেন, আবার অনেকে মৃত্যুর মুখোমুখি অবস্থান করছেন। ফিলিস্তিনের এই খারাপ সময়ে অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানের জন্য প্রবল উৎসাহ দেখিয়েছেন।

আর্থিক সহায়তা দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর জন্য কয়েকটি নাম্বারে যোগাযোগ করতে বলেছে দূতাবাস। নাম্বারগুলো হলো: ০১৭১৫৮৩৩৩৩০২-রকেট (ব্যক্তিগত), ০১৭১৫০৮১৮৩৯-বিকাশ (ব্যক্তিগত) ও ০১৩০১৭৯৪২৯৫-বিকাশ (ব্যক্তিগত)। এই নাম্বারগুলোতে অর্থ পাঠানোর পর ০১৯৮৮১৪১৪১৪ এই নাম্বারে প্রেরকের অর্থ ও প্রেরকের বিবরণ দেওয়ার অনুরোধ করেছে দূতাবাস।

যারা সরাসরি দূতাবাসে গিয়ে সরাসরি অর্থ প্রেরণ করতে চায় তাদেরকে রবিবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বারিধারার ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে। অথবা আগ্রহীদের দূতাবাসের [email protected] এই ই-মেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 1316 People

সম্পর্কিত পোস্ট