চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

৯ মে, ২০২১ | ১১:০৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইফতারি না পেয়ে স্ত্রী ও বৃদ্ধ শ্বশুরকে নির্যাতনের অভিযোগ

সিলেটের ওসমানীনগরে শ্বশুরবাড়ি থেকে ইফতারি ও জামাকাপড় না পেয়ে রশি দিয়ে বেঁধে স্ত্রী ও বৃদ্ধ শ্বশুরকে নির্যাতন করার অভিযোগ উঠেছে মামুন মিয়া (২৬) নামের এক জামাই এবং তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।

রবিবার (৯ মে) সকাল ৯টার দিকে উপজেলার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর পিতা উপজেলার সাদিপুর ইউপির দক্ষিণ কালনিচর গ্রামের বৃদ্ধ আব্দুস সহিদ (৬০) বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গৃহবধূর পিতার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউপির চরসম্মানপুর গ্রামের আমির আলীর ছেলে মামুন মিয়ার সঙ্গে প্রায় এক বছর পূর্বে একই ইউপির দক্ষিণ কালনিচর গ্রামের আব্দুস সহিদের কন্যা জায়দা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মামুনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ জায়দাকে নির্যাতন করে আসছেন। এ ব্যাপারে একাধিকবার সালিশ বৈঠকে মীমাংসা হয়।

রবিবার সকাল ৯টার দিকে শ্বশুরবাড়ির ইফতারি ও জামাকাপড় না আসায় গৃহবধূ জায়দাকে তার স্বামী মামুনসহ পরিবারের লোকজন রশি দিয়ে খাটের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন করে। এ সময় গৃহবধূ জায়দার শরীরের বিভিন্ন স্থানে জখমসহ তার ঠোঁট কেটে যায়।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ইফতারির জন্য গৃহবধূ নির্যাতনের ঘটনার একটি লিখিত অভিযোগ গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে। সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 534 People

সম্পর্কিত পোস্ট