চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সর্বশেষ:

২০ এপ্রিল, ২০২১ | ১২:২৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ছেলের ছোড়া এসিডে দগ্ধ মাসহ পরিবারের ৫ সদস্য

ঢাকার লালবাগ এলাকায় আলী হোসেন (৪০) নামের এক ব্যক্তির ছোড়া এসিডে তার মাসহ পরিবারের পাঁচ সদস্য দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর পৌনে ৬টায় লালবাগে কাশ্মিরীটোলার একটি বাসায় এই ঘটনা ঘটে। এতে আলী হোসেনও তার শরীরে এসিড ঢেলে দগ্ধ হয়েছেন। দগ্ধ বাকিরা হলেন— আলী হোসেনের মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২) ও ইকবাল হোসেন (৪৫) এবং ভাগিনা সালেহীন (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) অমিতব দর্জি চন্দ্র। তিনি বলেন, পরিবারের সবাই চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় তাদের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আলী হোসেনকে আমাদের হেফাজতে রেখে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার মানসিক চিকিৎসা প্রয়োজন। তিনি মাদকাসক্ত ও তার মানসিক সমস্যা রয়েছে।

আলী হোসেন একটি ব্যাটারি কারখানায় কাজ করেন। আজ ভোরে পরিবারের সদস্যদের সঙ্গে তর্কের এক পর্যায়ে তিনি ব্যাটারিতে ব্যবহৃত এসিড ছুড়ে মারলে তার মাসহ পরিবারের পাঁচ জন দগ্ধ হন। আলী হোসেন নিজেও তার শরীরে এসিড ঢেলে দেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট