চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সর্বশেষ:

১৯ এপ্রিল, ২০২১ | ২:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন আকরাম খান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৪ দিন চিকিৎসা নিয়ে অবশেষে সুস্থ হয়ে বাসায় ফিরলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বোর্ড পরিচালক আকরাম খান। রবিবার (১৮ এপ্রিল) রাতেই তিনি সুস্থ হয়ে বাসায় ফিরলেন।

বাসায় ফেরার পথে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে আকরাম খান বলেন, ‘সব রিপোর্ট ভালো এসেছে আল্লাহর রহমতে। করোনা নেগেটিভ এসেছে। সব স্বাভাবিক আছে এখন। আমাদের সবার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য,উপসর্গ থাকায় গত ৯ এপ্রিল করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিয়েছিলেন আকরাম। সেদিন রাতেই ফল হাতে পান। যেখানে পজিটিভ আসায় নিজ বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। এরপর হঠাৎ করে কাশির মাত্রা বেড়ে যায় তার। এরপর কিছু পরীক্ষানিরীক্ষা করালে জানা যায়, ফুসফুসে ৩৫ ভাগ সংক্রমণ রয়েছে।

তবে অক্সিজেন স্যাচুরেশন লেভেল স্বাভাবিক ছিল। তবে বাড়তি সতর্কতার জন্য চিকিৎসকদের পরামর্শে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আকরামকে। গত ১৫ এপ্রিল হাসপাতালে যাওয়ার পর সেখানে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছিল তার চিকিৎসা। এরপর সুস্থ হয়ে উঠেছেন তিনি। করোনাভাইরাস টেস্ট করালে সেটিও নেগেটিভ এসেছে। এজন্য হাসপাতাল থেকে নিজ বাসায় ফিরে এসেছেন আকরাম খান।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 245 People

সম্পর্কিত পোস্ট