চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সর্বশেষ:

১৬ এপ্রিল, ২০২১ | ৯:০৩ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

সকালে মা হলেন বিকেলেই সাংবাদিকের মৃত্যু করোনায়

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার (সহযোগী প্রযোজক) রিফাত সুলতানা করোনায় মারা গেছেন। প্রায় এক সপ্তাহ তিনি করোনার সঙ্গে লড়াই করেছেন। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। অথচ আজ সকালেই কন্যা সন্তানের মা হন তিনি। অন্যদিকে প্রয়াত রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে চিকিৎসাধীন।

সন্তানসম্ভবা অবস্থায় প্রায় দশ দিন তিনি করোনার সঙ্গে লড়াই করেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম। তিনি সংবাদমাধ্যমকে বলেন, বিকেলে তার মৃত্যুর সংবাদ পেয়েছি আমরা। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না। সকালে তার সন্তানের জন্ম হয়েছে। এছাড়া একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার শাশুড়ি। এমনকি রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।’

জানা যায়, রিফাতের আরও দুটো সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। আজ সকালে ইমপালস হাসপাতালে রিফাত কন্যা সন্তান জন্ম দেন। সদ্যজাত সন্তানের অবস্থাও খারাপ ছিল। এ কারণে সকালেই তার কন্যা সন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে শিশুকে বিশেষভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 833 People

সম্পর্কিত পোস্ট