চট্টগ্রাম সোমবার, ১৭ মে, ২০২১

সর্বশেষ:

১৫ এপ্রিল, ২০২১ | ২:৪৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মায়ের মৃত্যুর ২৩ দিন পর চলে গেলেন ক্যাপ্টেন মাসুক

মায়ের মৃত্যুর মাত্র ২৩ দিন পর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ক্যাপ্টেন মাসুক হাসান। বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেন তার স্ত্রী ওয়াহেদা মাসুক।

ক্যাপ্টেন মাসুকের বাড়ি নেত্রকোণার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর গ্রামে। তার গ্রামের কৃতি সন্তান নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনি।

ক্যাপ্টেন মাসুক হাসান রনি চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমির প্রিন্সিপাল পদে দীর্ঘদিন দায়িত্বপালন শেষে সদ্য তিনি অবসর গ্রহণ করেন। চার দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি সিএমএইচে ভর্তি হয়েছিলেন।

ক্যাপ্টেন মাসুক হাসান রনির মৃত্যুতে মোজাফরপুর গ্রামসহ কেন্দুয়া উপজেলায় ও নেত্রকোনায় শোক বিরাজ করছে। তার মৃত্যুতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেস ক্লাব সভাপতি আব্দুল কাদির ভূইয়া, মোজাফরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

গত ২২ মার্চ বার্ধক্যজনিত কারণে মারা যান মাসুক হাসান রনির মা শিক্ষানুরাগী হামিদা আক্তার। মা মারা যাওয়ার ২৩ দিনের মাথায় তিনিও না ফেরার দেশে চলে গেলেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
  • 547
    Shares
The Post Viewed By: 1081 People

সম্পর্কিত পোস্ট