চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সর্বশেষ:

১১ এপ্রিল, ২০২১ | ১:২৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

প্রতিবন্ধী শিশু বলাৎকার: কিশোর গ্রেপ্তার

বগুড়ায় শিশু বলাৎকারের ঘটনায় এক কিশোরকে (১৫) গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) সকালে মামলা হওয়ার পর দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

গত ২৬ মার্চ দুপুরে প্রতিবন্ধী শিশু বলাৎকারের ঘটনা ঘটে। ঘটনার ১৪ দিনের মাথায় মামলা হওয়ার পর আসামি গ্রেপ্তার হলো।

গ্রেপ্তার ওই কিশোরের নাম আনিসুর রহমান আকাশ (১৫)। সে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের গুয়াগাছি গ্রামের আলম হোসেনের ছেলে। শনিবার দুপুরের দিকে পুলিশ অভিযান চালিয়ে গুয়াগাছি গ্রামস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, ২৬ মার্চ দুপুরের দিকে বাড়ির পাশে আট বছরের ওই শিশুটি খেলা করছিল। একপর্যায়ে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে তাদের বসতবাড়ি সংলগ্ন একটি ছাপড়া ঘরে নিয়ে যাওয়া হয়। এরপর জোরপূর্বক প্রতিবন্ধী শিশুটিকে বলাৎকারের চেষ্টা চালায় কিশোর আনিছুর রহমান আকাশ। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কৌশলে অভিযুক্ত আকাশ পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

বিভিন্ন মহলে ধর্ণা দিয়ে বিচার না পেয়ে সুঘাট ইউনিয়ন বিট পুলিশিং কর্মকর্তার পরামর্শে শনিবার (১০ এপ্রিল) সকালে থানায় উপস্থিত হয়ে ভুক্তভোগী শিশুর বাবা শেরপুর থানায় লিখিত অভিযোগ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মণ বলেন, ঘটনাটি স্থানীয়ভাবে আপোষ-রফার চেষ্টা করা হয়। পরে পুলিশকে জানালে তাৎক্ষণিকভাবে থানায় মামলা নেওয়া হয়। পাশাপাশি মামলায় অভিযুক্ত আনিছুর রহমান আকাশকে গ্রেফতার করা হয়েছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 251 People

সম্পর্কিত পোস্ট