চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

১ মার্চ, ২০২১ | ১২:১৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ছাত্রদলের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার তিন নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

তারা হলেন- আনিসুর খন্দকার অনিক, এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার জিসান ও সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের কর্মী আতিক মোর্শেদকে

রবিবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টার দিকে দলটির সহ-দপ্তর সম্পাদক তাইফুর রহমান টিপু স্বাক্ষরিত এক বিবৃতি  এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে তিনি বলেন, রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের তিন সদস্যকে টিএসসি এলাকা থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আটক করে নিয়ে যায়। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে আটকের বিষয়টি স্বীকার করছে না। আটকের পর থানাসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ নিয়ে তাদের পরিবার ও সংগঠনের নেতাকর্মীরা গভীর উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছেন।‘

বিবৃতিতে মির্জা ফখরুল আরো বলেন, একদলীয় শাসনকে টিকিয়ে রাখতে আইন শৃঙ্খলা বাহিনী প্রাইভেট বাহিনীর মতো কাজ করছে। এই অরাজকতা মানুষ আর সহ্য করবে না। সংগ্রামী জনতা পথে-ঘাটে প্রতিরোধ গড়ে তুলতে এখন প্রস্তুতি নিচ্ছে।

অবিলম্বে আনিসুর খন্দকার অনিক, জুলফিকার জিসান এবং আতিক মোর্শেদকে জনসম্মুখে হাজির করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান বিএনপি মহাসচিব।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 196 People

সম্পর্কিত পোস্ট