চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ২:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শিশুর রহস্যজনক মৃত্যু, যৌনাঙ্গে আঘাতের চিহ্ন

রাজধানীর বনানীতে তিন বছরের শিশুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শিশুটির নাম তানজিনা।  তানজিনা পোশাক শ্রমিক মা জরিনা বেগমের সঙ্গে বনানীর কড়াইল বস্তির বেলতলা এলাকায় থাকতো।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

তিনি জানান, শিশুটির গালে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন আছে বলে জানায় চিকিৎসকেরা। হাসপাতালে নিয়ে আসা শিশুটির পিতা মহিউদ্দিনের বক্তব্য রহস্যজনক বিধায় তাকে আটক করা হয়েছে। বিষয়টি বনানী থানায় জানানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে আটক মহিউদ্দিনের কাছ থেকে জানা যায়, তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালায়। তার দুই ছেলে, এক মেয়ে। তানজিনা সবার ছোট। সে তার মা জরিনা বেগমের সাথে ঢাকায় থাকে।

তিনি আরও জানান, গত কয়েকদিন আগে তিনি বনানীতে আসেন স্ত্রী ও সন্তানদের কাছে। মা জরিনা তানজিনাকে মহিউদ্দিনের কাছে রেখে গার্মেন্টসে চলে যান। টিভি ছেড়ে দিয়ে তানজিলাকে বসিয়ে রেখে ঘুমিয়ে পড়ি। পরে ঘুম থেকে উঠে তানজিলাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে বাসার দ্বিতীয় তলার সিঁড়ি পাশে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 1004 People

সম্পর্কিত পোস্ট