চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:৩১ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি

আওয়ামী লীগের বিবাদমান দুই পক্ষ একইস্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণার পর নোয়াখালী বসুরহাট পৌর এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে স্থানীয় প্রশাসন।

রবিবার (২১ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর স্বাক্ষরিত এক আদেশে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়।

এতে বলা হয়, সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পৌরসভার সর্বত্র ১৪৪ ধারা জারি থাকবে। সব ধরনের সভা-সমাবেশে থাকবে নিষেধাজ্ঞা। ১৪৪ ধারা জারির পর রবিবার রাতে বসুরহাট বাজারসহ বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, ‘দুই পক্ষের পাল্টাপাল্টি কমৃসূচিকে ঘিরে সম্ভাব্য পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী প্রয়াজনীয় প্রস্ততি নিয়েছে। ইতোমধ্যে জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়ছে।’

এর আগে শনিবার ফেব্রুয়ারি দুপুরে সংবাদ সম্মেলন করে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সোমবার দুপুরে বসুরহাট বাজারের রুপালী চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে সমাবেশ আহ্বান করে। পরে একই স্থানে দোয়া মাহফিলের আয়োজন করে পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট