চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২১ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:২৭ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ১৫

বগুড়ায় এসআর পরিবহনের একটি বাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে শেরপুর উপজেলার কলেজগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসচালক শেরপুর পৌর এলাকার গোসাইপাড়া এলাকার মৃত মনিদ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাকচালক খুলনার সাদ্দাম হোসেন (৫০), যাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জের বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫), বগুড়া শহরের নিশিন্দারা শাহ পাড়া এলাকার ইয়াছিন আলী (৬৫) ও তার স্ত্রী স্বপ্না বেগম (৬০)।

আহতরা হলেন-ইয়াকুব হোসেন (৪২), সালমা বেগম (৩৪), ইমটি হক (১৮), ইমতিয়াজ (১৮ মাস), মিজান (৪০), ফিরোজ (৩৫), মৌসুমী (৩০), পারভীন (২৬), লাবলী (৩৫), নাদিয়া (৩৫), নাফিজ (১০)। আহত আরেকজনের নামপরিচয় জানা যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। সেখান থেকে ১৫ জনকে আহত অবস্থায় প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, নিহতদের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 364 People

সম্পর্কিত পোস্ট