চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘সালাম’ না দেয়ায় কিশোর খুন

‘সালাম’ না দেওয়ায় রাজধানীর মুগদার মাণ্ডা এলাকায় হাসান মিয়া (১৬) নামে এক কিশোরকে খুন করেছে কিশোর গ্যাং ব্যান্ডেজ গ্রুপের সদস্যরা। এ ঘটনায় জড়িত ওই গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তার ব্যান্ডেজ গ্রুপের সদস্যরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের নাম প্রকাশ করা হয়নি।

গত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মুগদার মাণ্ডা এলাকায় কিশোর গ্যাং ব্যান্ডেজ গ্রুপের সদস্যরা হাসান নামে এক কিশোরকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় মুগদা থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার। নিহত হাসান একটি প্রিন্টিং প্রেসের কর্মচারী হিসেবে কাজ করতো। পরিবারের সঙ্গে মাণ্ডার সাবেদ আলী বাসায় ভাড়া থাকতো। গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভারারা গ্রামে। তিন ভাই ও এক বোনের মধ্যে তৃতীয় হাসান।

এরপর রবিবার (১৪ ফেব্রুয়ারি) মুগদাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং ব্যান্ডেজ গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবির যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম বলেন, মূলত সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ব্যান্ডেজ গ্রুপের সদস্যরা হাসানকে খুন করেছে। হাসান তাদের সালাম দেয়নি বলে ক্ষুদ্ধ হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে। ওই কিশোর গ্যাং গ্রুপের নেতৃত্বে ছিল তানভীর। তার সঙ্গে আরও সাত-আটজন জড়িত। মূলহোতা তানভীরসহ সাতজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশের মতিঝিল বিভাগ।

তিনি বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আরও কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
  • 18
    Shares
The Post Viewed By: 304 People

সম্পর্কিত পোস্ট